মনে মনে হাঁসছিলাম, আর ভাবছিলাম তোমাকে নিয়ে । ভাবছিলাম পেছনে ফেলে আসা দিন গুলোর কথা ................

অনেক দিন পর তোমার পাঠানো কিছু এস,এম,এস পড়ছিলাম ।
ভালোই লাগছিলো মনে মনে হাঁসছিলাম, আর ভাবছিলাম তোমাকে নিয়ে । ভাবছিলাম পেছনে ফেলে আসা দিন গুলোর কথা ।
হঠাৎ যেনো একটা ধূসর
স্মৃতি এসে আমাকে আঘাত করলো । চোঁখের কোণায় কখন এসে পানি জমা হয়ে গিয়ে ছিলো একদম বুঝতে পারলাম না ।
হঠাৎ মোবাইলের স্ক্রিনে পানির ফোঁটা দেখে ভাবলাম হয়তো বৃষ্টির পানি বৃষ্টি পরছে আঁকাশ ভেঙ্গে । কিন্তু , না কিছুক্ষন পরই বুঝতে পারলাম এটা আমাকে দেওয়া তোমার কষ্টের পানি ঝরে পরছে আমার এই দু'চোখ দিয়ে,
আমার এই মনের আঙিণা ভেঙ্গে একদিন তুমি বুঝবে আমার ভালোবাসো । সে দিন তুমি আমায় মিস করবে, বুঝবে কতটুকু ভালোবেসে ছিলাম তোমায় ।
সেদিন হয়তো তুমি আর আমার ভাগ্যের মাঝে থাকবে না থাকবে শুধু আমার চোঁখের পানিতে ।


*** আজ এত বার ফোন করলাম তুললে না। একদিন তুমি আমাকে ফোন করবে তখন আমাকে পাবে না, মনে রেখো।  ***

কোন মন্তব্য নেই: