প্রিয় মানুষটিকে যখন কেউ খুব বেশী বিরক্ত করবে কল কিংবা মেসেজ দিবে বারবার অপমান তাচ্ছিল্য......

প্রিয় মানুষটিকে যখন কেউ খুব বেশী বিরক্ত করবে কল কিংবা মেসেজ দিবে বারবার অপমান তাচ্ছিল্য করার পরও সে এই কাজ করে যাবে একটু ভালবাসার জন্য একটা মেসেজের রিপ্লে পাওয়ার জন্য ঘন্টার পর ঘন্টা দিনের পর দিন অপেক্ষায় থাকবে তোমার একটু অবহেলায় কাঁদবে তোমার সামান্য কষ্টে কিংবা ব্যাথায় কেঁদে উঠে বলবে খুব কষ্ট হচ্ছে বুঝি।

আর তুমি একটু চোখের আড়াল হলেই নিজেকে রক্তাক্ত করবে যখন বলবে আমাকে আর মেসেজ কিংবা কল দিবা না যদি দাও ব্লক দেব আর সে শত অনুনয় বিনয় করে বলবে আর কোনদিন ভালবাসার কথা বলবো না প্লিজ আমায় ছেড়ে যেওনা।ভেবোনা তার ভালবাসা ফুড়িয়ে গেছে বরং তোমাকে ছাড়া সে থাকতে পারবেনা মুহুর্তের জন্য মরে যাবে সে তাই এই মিথ্যে অভিনয় টুকু করে।

যখন বারবার একটু ভালবাসার জন্য পাগলামো করে একের পর এক কল মেসেজ দিয়ে যাবে রিপ্লে না পেয়েও অনেক বেশী হ্যাংলা কিংবা নির্লজ্জ হয়ত তোমাকে অনেক বেশী ভালবাসে বলে হৃদয়ের গভীর থেকে মিস করে বলেই সে এমন পাগলামো করে।
খোঁজ নিয়ে দেখো হয়ত সে মানুষটি অন্যকাউকে আন্তরিকভাবে মেসেজের রিপ্লেও দেয়না।বারবার চেষ্টা করেও
তার হৃদয়ের কাছাকাছি যেতে পারেনা অনেকে।যে তোমার একটু হাসি দেখতে একটা মেসেজ পেতে ঘন্টার পর ঘন্টা অপেক্ষা করে সে মানুষটি অন্যকাউকে হয়ত একটুও টাইম দেয়না।

কেউ যদি বলে আমি তোমার অযোগ্য তাই ভালবাসনা তাইতো?
তখন ভেবোনা আসলেই সে তোমার অযোগ্য হয়ত নিরব অভিমান আর বুকে চাপা না পাওয়ার কষ্ট থেকেই সে এমনটি বলে।খোঁজ নিয়ে দেখ হয়ত রাশিরাশি যোগ্যতা তার আছে তোমাকে পাওয়ার মত।

একটি কথা মনে রেখো যারা হ্যাংলা ফার্ল্ট করে তাদের দুই একবার ফিরিয়ে দিলেই অন্যকোন শিকার খুঁজে নেবে আর যারা প্রকৃত প্রেমী তাদের হাজারবার অপমান করলেও একটু ভালবাসার জন্য কড়া নাড়বে।
আবেগপ্রবণ মানুষ গুলো খুব বেশী এক্সাইটেড তাই হয়ত পাগলামো বেশী করে কিন্তু এদের হৃদয়ে জমা থাকে এক আকাশ ভালবাসা হারিয়ে গেলে বুঝবে তোমার জীবনে তার কতটা প্রয়োজন ছিল।

কোন মন্তব্য নেই: